ঢাকা,বৃহস্পতিবার, ২ মে ২০২৪

লামায় ইটবাহী ট্রাক উল্টে দুই শ্রমিক নিহত, আহত ৪

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::
চকরিয়ার সীমান্তবর্তী বান্দরবানের লামায় ব্রিকফিল্ডের ইট বহনকারী ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত ও ৪ জন আহত হয়েছে। তবে নিহতদের স্থানীয় কেউ চিনতে না পারায় তাদের নাম-পরিচয় এখনো পর্যন্ত জানা যায়নি ।

মঙ্গলবার (১৫ মার্চ) রাত সাড়ে ৭টায় লামা উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের ইয়াংছা শামুকছড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
দুর্ঘটনার পরপরই লামা ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে পার্শ্ববর্তী চকরিয়া সরকারি হাসপাতালে নেয়া হয়। সেখানে জরুরি বিভাগের কর্তব্যরত ডাক্তার দুইজনকে মৃত ঘোষণা করেন। বাকী আহত চার জনকে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে। নিহত ও আহতরা সকলে নোয়াখালী হতে লামার ফাঁসিয়াখালী ইউনিয়নের ইয়াংছা এলাকায় ব্রিকফিল্ডে কাজ করতে এসেছে বলে স্থানীয়রা জানান।

দুইজন নিহতের বিষয়টি নিশ্চিত করে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) শহীদুল ইসলাম চৌধুরী বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লাশের সুরতহাল ও ময়নাতদন্তের জন্য চকরিয়া হাসপাতালে চকরিয়া থানা থেকে পুলিশ গেছে। দুর্ঘটনা কবলিত ট্রাকটি পুলিশের হেফাজতে আছে এবং গাড়ির ড্রাইভার পলাতক রয়েছে।

প্রত্যেক্ষদর্শী মো. এরশাদ ও নাজিম উদ্দিন চকরিয়া নিউজকে বলেন, ফাঁসিয়াখালী ইউনিয়নের ইয়াংছা এলাকার কাঁঠালছড়াস্থ ‘পিবিএন’ ব্রিকফিল্ড থেকে ইট বোঝাই করে ট্রাকটি চকরিয়ার দিকে যাচ্ছিল। এসময় কিছুদুর আসার পরে ইয়াংছা শামুকছড়া ব্রিজের পাশে ট্রাকটি খাদে পড়ে যায় এবং গাড়িতে থাকা শ্রমিকরা ট্রাক ও ইটের নিচে চাপা পড়ে।

ফায়ার সার্ভিস ও স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে চকরিয়া হাসপাতালে পাঠানো হয়। সেখানে ২ জন মারা যায় ও আরো আহত ৪ জন চিকিৎসাধীন রয়েছে।

পাঠকের মতামত: